|


সামি

Published:
2018-07-05 14:47:52 BdST

ফিন্যান্স টুডের সম্পাদক ও বিভিন্ন ফোরামের ফুলেল শুভেচ্ছা দুদক কমিশনারকে


এফটি বাংলা

নবনিযুক্ত দূদক কমিশনার ডঃ মোঃ মোজাম্মেল হক খানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন অনলাইন নিউজ পোর্টাল ফিন্যান্স টুডের সম্পাদক ও বাংলা টিভির উপস্থাপক জনাব মতিউর রহমান ও বিভিন্ন সংস্থার প্রতিনিধিরা। সংস্থাগুলো হলো বাংলাদেশ র‍্যাপিড একশন ব্যাটালিয়ান (র‍্যাব), ক্যাট, আধূনিক, সাস্ক ও WHO - হেলদি ফোরাম। ডঃ মোঃ মোজাম্মেল হক খান এই সংস্থাগুলোর সম্মানিত চেয়ারম্যান। 

আজ (০৫/০৭/১৮) বিকেলে সেগুনবাগিচাস্থ দুদক কার্যালয়ে ৯ সদস্যের একটি প্রতিনিধি দল দূদক কার্যালয়ে যান নবনিযুক্ত কমিশনারকে শুভেচ্ছা জানাতে। এসময় সেখানে একটি সংক্ষিপ্ত মতবিনিময় সভাও অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন ক্যাটের সভাপতি আলী নিয়ামত। 

মাদক-সন্ত্রাস-দুর্নীতির বিরুদ্ধে ঐক্য গড়ি, সবাই মিলে যুদ্ধে যাই - এই শ্লোগানকে নিয়ে অনুষ্ঠিত সভায় দূদক কমিশনার  ডঃ মোঃ মোজাম্মেল হক খান বলেন, "আমি ক্যাট, বাংলাদেশ র‍্যাপিড একশন ব্যাটালিয়ান (র‍্যাব), আধূনিক, সাস্ক ও WHO - হেলদি ফোরামের চেয়ারম্যান হিসেবে আপনাদের সবার প্রতি কৃতজ্ঞ। সবার দোয়া ও ভালোবাসায় সততা ও সাহসের সাথে কাজ করে যেতে চাই। চলার পথে আপনাদের মূল্যবান পরামর্শ চাই এবং দূদকের নীতিমালা অনুযায়ী আপনাদের সহযোগিতা প্রত্যাশা করছি।"

ফিন্যান্স টুডের সম্পাদক জনাব মতিউর রহমান বলেন, "ফিন্যান্স টুডে বরাবরই দুর্নীতির বিরুদ্ধে একটি সোচ্চার কণ্ঠস্বর। বিগত দিনে বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তাদের দুর্নীতি-অনিয়মের বিরুদ্ধে অবস্থান নিয়ে সংবাদ পরিবেশন করেছে। যা পরবর্তীতে দূদকের তদন্তে সহায়ক ভুমিকা পালন করেছে। ভবিষ্যতেও দূদকের যেকোন আহবানে বলিষ্ঠ ভুমিকা পালন করবে ফিন্যান্স টুডে।" 

ক্যাটের সভাপতি আলী নিয়ামত বলেন আমরা মাদক ও সন্ত্রাসের পাশাপাশি এখন থেকে দুর্নীতি বিরোধী প্রচার কার্যক্রম শুরু করেছি যা ১লা জুলাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুরু হয়েছে। আমরা এই কার্যক্রমে দূদকের সর্বাত্মক সহযোগিতা কামনা করছি। 

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন WHO হেলদি সিটি ফোরামের সভাপতি ও সরকারের উপসচিব শ্রী তপন কুমার নাথ, র‍্যাব-৩ এর উপপরিচালক এ এস পি কামরুল, দৈনিক বঙ্গজননীর সম্পাদক ও ক্যাটের সহ সভাপতি কাম্রুজ্জামান জিয়া, সাস্ক এর সভাপতি ও বিশিষ্ট নাট্যজন আসলাম শিহির, ক্যাটের প্রচার সম্পাদক ও বাংলাদেশ ডিজিটাল লাইব্রেরীর প্রতিষ্ঠাতা সভাপতি জনাব হাফিজ আকবর আহমেদ, সহ প্রচার সম্পাদক মুরাদুল ইসলাম মুরাদ, ক্যাটঃ আধূনিকের সমন্বয়কারী ইঞ্জিঃ মেরি ইসলাম ও সংগীত শিল্পী মারিয়া রিমা। 

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা