April 15, 2024, 4:00 pm


ফিন্যান্স টুডে রিপোর্ট:

Published:
2024-04-03 11:07:41 BdST

“সখিপুর রিপোর্টার্স ইউনিটি” পরিবারের পক্ষ থেকে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত


সখিপুরে কর্মরত সাংবাদিকদের সংগঠন “সখিপুর রিপোর্টার্স ইউনিটি”পরিবারের পক্ষ থেকে সরকারী কর্মকর্তা,জনপ্রতিনিধি,প্রশাসন, শিক্ষাবিদ, সাংবাদিক ও পেশাজীবীদের সম্মানে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।
আজ ২রা এপ্রিল রোজ মঙ্গলবার বিকাল ৫:০০ ঘটিকায় গ্রীন সিটি চাইনিজ রেস্টুরেন্টে জে এম রফিকুল সরকার ও মুনতাসির আহমেদ রুবাইতের যৌথ সঞ্চালনায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব ও সংগঠক মনির হোসেন বলেন, একজন সৎ সাংবাদিক একটি কলম ও একটি বস্তুনিষ্ঠ সংবাদ একটি সমাজের পরিবর্তন এনে দিতে পারে।
মাহবুবুর রহমান বলেন, সাংবাদিকদের সংগঠন হিসেবে সখিপুর রিপোর্টার্স ইউনিটি ন্যায়ের পথ ধরে এগিয়ে যাবে বহুদূর। আমার ব্যক্তিগত পক্ষ তাদের এই মহতি উদ্যোগের সাথে একান্ততা প্রকাশ করছি।
উপদেষ্টামন্ডলীর সদস্য মঞ্জুরুল বাসার রিচার্ড বলেন,মফস্বলের মত জায়গায় সখিপুর রিপোর্টার্স ইউনিটি যে জমকালো অনুষ্ঠান করেছে তা আমাদের জন্য অনুপ্রেরণা।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন গোয়েন্দা ডায়রীর সিনিয়র রিপোর্টার ও সখিপুর রিপোর্টার্স ইউনিটির প্রধান উপদেষ্টা হুমায়ুন কবির ছৈয়াল,মিডিয়া ব্যক্তিত্ব ও মানবাধিকার সংগঠক এসোসিয়েট প্রফেসর মনির হোসেন , সখিপুর রিপোর্টার্স ইউনিটির উপদেষ্টামন্ডলীর সদস্য মঞ্জুরুল বাসার রিচার্ড, শরীয়তপুর টেলিভিশনের কর্ণধার জিকে সানজিদ, মাহবুবুর রহমান শরীয়তপুর জেলা প্রতিনিধি মোহনা টিভি, মোহাম্মদ রতন আলী সাধারণ সম্পাদক জাজিরা রিপোর্টার্স ইউনিটি, মো: রফিকুল ইসলাম শরীয়তপুর জেলা প্রতিনিধি জাতীয় সাপ্তাহিক গোয়েন্দা ডায়রি, আসাদ গাজী ভেদরগঞ্জ উপজেলা প্রতিনিধি, শাহাত হোসেন হিরো শরীয়তপুর জেলা প্রতিনিধি নাগরিক টিভি, গোলাম মোস্তফা সম্পাদক আজকের শরীয়তপুর,বাবু শিকদার সভাপতি বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম,ভেদরগঞ্জ,সাব্বির মাদবর সদস্য সখিপুর ইউনিয়ন পরিষদ,শাহান সরদার সভাপতি সখিপুর থানা শ্রমিক লীগ,মাকসুদুর রহমান সরকার,হাবিল উদ্দিন বিএসসি,মাওলানা মাহবুবুল আলম,আক্তার সরকার সভাপতি সখিপুর দলিল লিখক সমিতি সহ বিভিন্ন উপজেলা ও জেলার ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগন উপস্থিত ছিলেন।
সখিপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন আমির হোসেন, মুনতাসির আহমেদ রুবাইত,সাকিব আহমেদ, শাহ আলম, ওসমান গনি,ওসমান মাহমুদ, শাহিন আহমেদ শান ও অন্যান্য সদস্যবৃন্দ।
সমাপনী বক্তব্যে আজকের ইফতার ও দোয়া মাহফিলের সভাপতি ও সখিপুর রিপোর্টার্স ইউনিটি আহ্বায়ক,জীবন বাংলা পত্রিকার সাবেক প্রধান সম্পাদক ও দৈনিক সবুজ বাংলাদেশের জেলা প্রতিনিধি আজিজুর রহমান বাবু বলেন – আজকের ইফতার মাহফিলে আপনাদের উপস্থিতি সখিপুর রিপোর্টার্স ইউনিটি পরিবারকে উৎসাহিত ও সাহসী করেছে।আমরা মডেল সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করবো – ইনশাআল্লাহ ।এই অল্প সময়ে আমাদের কার্যক্রমে কিছু ভুল-ত্রুটি থাকা স্বাভাবিক যা আমরা আগামীতে সংশোধনের চেষ্টা করবো। আগত অতিথিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে অনুষ্ঠানের ইতি টেনে ইফতার মাহফিলের প্রস্তুতি সম্পন্ন করা হয়।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা