April 29, 2024, 2:28 am


অনলাইন ডেস্ক:

Published:
2023-11-12 12:38:38 BdST

৮ বাসে আগুন ১০ ঘণ্টায়


বিগত ১০ ঘণ্টায় দুর্বৃত্তরা আটটি বাসে আগুন দিয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এছাড়া একটি পিকআপ ভ্যানেও আগুন দেওয়া হয়। রোববার (১২ নভেম্বর) সকালে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের মিডিয়া সেলের কর্মকর্তা তালহা বিন জসিম এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, শনিবার (১১ নভেম্বর) রাত ৮টা থেকে রোববার (১২ নভেম্বর) সকাল ৬টা পর্যন্ত মোট ৯টি আগুনের সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস। এর মধ্যে ঢাকা সিটিতে সাতটি, ঢাকা বিভাগে (গাজীপুর) একটি, বরিশাল বিভাগে (বরিশাল সদর) একটি ঘটনা ঘটে। এ ঘটনায় আটটি বাস, একটি পিকআপ পুড়ে যায়। অগ্নিকাণ্ড নির্বাপণে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৯টি ইউনিট ও ১৯৩ জন জনবল কাজ করে।
জানা গেছে, শনিবার (১১ নভেম্বর) রাত ৮টা ২০ মিনিটে মতিঝিলে নটর ডেম কলেজের সামনে, ৮টা ৩০ মিনিটে গাবতলী বাসস্ট্যান্ডের সামনে, রাত ৯টার দিকে গুলিস্তানে সুন্দরবন স্কয়ারের সামনে, রাত সাড়ে ৯টায় যাত্রাবাড়ী ফল-পট্টির সামনে, রাত ১১টার দিকে আগারগাঁও তালতলা এলাকায়, শেরেবাংলা নগর থানার পঙ্গু হাসপাতালের সামনে এবং ১১টা ৪০ মিনিটে কাফরুল থানার বিপরীতে যাত্রীবাহী বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।
এর মধ্যে রাজধানীর যাত্রাবাড়ী থানার গোলচক্করে অনাবিল বাসে দুর্বৃত্তদের দেওয়া আগুনে একজন দগ্ধ হয়েছেন। দগ্ধ মো. জব্বার মিয়া (৪৫) পেশায় রিকশা চালক। তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা