April 29, 2024, 11:43 am


নিজস্ব প্রতিবেদক

Published:
2023-12-12 10:22:22 BdST

অবরোধ শুরুর আগেই ৫ বাসে অগ্নিসংযোগ


বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ও সমমনা দলগুলোর ডাকা অবরোধ শুরু হওয়া আগেই ৫ বাসে অগ্নিসংযোগ ঘটনা ঘটেছে।

আজ মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকাল ৬টা থেকে পরবর্তী ৩৬ ঘণ্টার অবরোধ শুরু হয়েছে। এর আগের দিন সোমবার বিকেল থেকে রাজধানী সহ সারা দেশে মোট পাঁচটি যাত্রীবাহী বাসে আগুনের খবর পাওয়া গেছে। তবে, এসব ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

অন্যদিকে, গাড়িতে অগ্নিসংযোগকালে রাজধানীর মোহাম্মদপুর থেকে দুজনকে আটক করেছে পুলিশ। 

ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা রাশেদ বিন খালিদ গণমাধ্যমকে জানান, রাজধানীতে তিনটি, আশুলিয়ায় একটি ও ফেনীতে একটি বাসে আগুনের ঘটনা ঘটেছে।

তিনি বলেন, সোমবার (১১ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে রাজধানী সুপার মার্কেটের সামনে একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এর আগে রাত সাড়ে ৮টায় রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ড এলাকায় মিডলাইন পরিবাহনের একটি বাসে ও বিকেলে মতিঝিলে বাংলাদেশ ব্যাংকের পেছনে স্টাফ বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এছাড়া আশুলিয়ায় কবিরপুর বাসস্ট্যান্ড এলাকায় ‘ইতিহাস’ পরিবহনের একটি বাস এবং ফেনীতে আরও একটি যাত্রীবাহী বাসে আগুনের ঘটনা ঘটেছে।

মোহাম্মদপুর থানার ওসি মাহফুজুল হক ভূঞা গণমাধ্যমকে বলেন, মোহাম্মদপুর তিন রাস্তার মোড়ের ময়ূরী ভিলার বিপরীত পাশে মিডলাইন পরিবহনের বাসে আগুন দেয় দুই যুবক। পালিয়ে যাওয়ার সময় তাদেরকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা নিজেদের যুবদলের কর্মী বলে জানিয়েছে।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা