July 19, 2024, 3:33 am


অনলাইন ডেস্ক:

Published:
2024-06-13 16:16:36 BdST

ঈদে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে খোলা হয়েছে নিয়ন্ত্রণ কক্ষ


ঈদুল আজহায় সরকারি ছুটির সময়ে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ পরিচালনার জন্য একটি নিয়ন্ত্রণ কক্ষ খুলেছে বিদ্যুৎ বিভাগ। বিদ্যুৎ ভবনে স্থাপন করা নিয়ন্ত্রণ কক্ষ ঈদের ছুটিতে প্রতিদিন দুপুর ২টা থেকে রাত ৯টা পর্যন্ত চালু থাকবে।
বৃহস্পতিবার সকালে বিদ্যুৎ বিভাগ থেকে জানানো হয়, পবিত্র ঈদুল আজহা উদযাপন উপলক্ষ্যে সরকারি ছুটিকালীন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ কার্যক্রম পরিবীক্ষণের জন্য বিদ্যুৎ বিভাগে একটি নিয়ন্ত্রণ কক্ষ খোলা হয়েছে।
নিয়ন্ত্রণ কক্ষটির অবস্থান রাজধানীর রমনায় ১নং নবাব আব্দুল গণি রোডে বিদ্যুৎ ভবনের ১৪ তলায়। নিয়ন্ত্রণ কক্ষের টেলিফোন নম্বর: ০২-৪৭১২০৩০৯ ও মোবাইল নম্বর: ০১৭৩৯০০০২৯৩।
বিদ্যুৎ বিভাগের বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, দায়িত্বপ্রাপ্ত কোনো কর্মকর্তা বা কর্মচারী সংশ্লিষ্ট দিনে ও নিয়ন্ত্রণ কক্ষে দায়িত্ব পালনকালে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহে কোনো সমস্যার উদ্ভব হলে সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করে তাৎক্ষণিক সমাধান করবেন। প্রযোজ্য ক্ষেত্রে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করবেন। এ ছাড়া বিদ্যুৎ বিভাগের সমন্বিত হটলাইন নম্বর ১৬৯৯৯-এর সঙ্গেও সার্বিক যোগাযোগ রাখবেন।
এ ছাড়া কোনো কর্মকর্তা-কর্মচারী অনিবার্য কারণবশত নির্ধারিত দিনে দায়িত্ব পালনে অনুপস্থিত থাকলে তিনি নিজ দায়িত্বে অন্য কোনো কর্মকর্তা-কর্মচারীর সঙ্গে সমন্বয় করবেন।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা