September 20, 2024, 8:31 pm


সামি

Published:
2020-05-03 04:54:44 BdST

ফেনীর ছাগলনাইয়ায় ৫ শতাধিক পরিবারে ত্রান বিতরন করলেন এক্সিলেন্ট ওয়ার্ল্ডের আনোয়ার হোসাইন রয়েল রানা


বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণের প্রভাবে দেশব্যাপী সাধারণ ছুটি ও লকডাউন চলছে। এ পরিস্থিতিতে কর্মহীন হয়ে চরম বিপাকে পড়েছেন ফেনীর ছাগলনাইয়া উপজেলার খেটে খাওয়া মানুষ।

অন্যদিকে দেশের এই চরম সংকটকালে যখন কিছু অসাধু মানুষ ১০ টাকা কেজির সরকারি চাল আর গরীব মানুষের জন্য বরাদ্দকৃত ত্রান আত্মসাতে ব্যস্ত ঠিক ওই সময় সাদা মনের কিছু মানুষ শুধুমাত্র মানবতার ডাকে সাড়া দিয়ে এগিয়ে আসছেন গরীব দুঃখী মানুষকে সাহায্য করতে। 

এরকমই একজন সাদা মনের মানুষ রাজধানীর এক্সিলেন্ট ওয়ার্ডের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসাইন রয়েল রানা।

কঠিন এ সময়ে অসহায় হতদরিদ্র ও কর্মহীন মানুষের মুখে খাদ্য তুলে দিতে সহায়তা হাত বাড়িয়েছেন এক্সিলেন্ট ওয়ার্ডের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক আনোয়ার হোসাইন রয়েল রানা।

তার ঐকান্তিক প্রচেষ্টায় ও ব্যক্তিগত উদ্যোগে গত ১লা মে সকাল থেকে উপজেলার বিভিন্ন গ্রামে অসহায় হতদরিদ্র ও কর্মহীন অনেক পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এছাড়াও আনোয়ার হোসাইন রয়েল রানার উদ্যোগে বাংলাদেশের বিভিন্ন জেলা ও উপজেলায় কয়েক হাজার পরিবারের মাঝে ইতিমধ্যে খাদ্য ও নগদ অর্থ বিতরণ করেন।

সুশৃংখলার মাধ্যমে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রান বিতরন করা হয়।

তিনি বলেন দেশের এই পরিস্থিতিতে আমার সাধ্য অনুযায়ী আমি বাংলাদেশের মানুষের পাশে থেকে ভবিষ্যতেও এই ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করবো।

রয়েল রানা আরো বলেন, আমি আমার সাধ্য অনুযায়ী আমার এলাকার মানুষের পাশে দাড়িয়েছি। পাশাপাশি আমি সবাই কে অনুরোধ করবো যে তারাও যেন নিজ নিজ এলাকার মানুষের সাহায্যে এগিয়ে আসেন। সবাই যদি যার যার অবস্থান থেকে মানুষের পাশে এসে দাড়াতে পারি, তাহলে কোন মানুষ অন্ততঃ না খেয়ে থাকবে না বলেই আমার বিশ্বাস"।

তিনি দেশের সকল বিত্তবানদের গরীব, হতদরিদ্র মানুষগুলোর পাশে দাড়ানোরও আহবান জানান। পাশাপাশি এত ঝুকি নিয়েও সংবাদ প্রচারে এবং দেশের জনগনকে সচেতন করার কাজে এগিয়ে আসায় ধন্যবাদ জানান মিডিয়াকর্মীদের।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা