September 20, 2024, 7:09 am


নিজস্ব প্রতিবেদক

Published:
2024-08-31 10:01:07 BdST

গাড়ি ব্যবসায়ী আসলাম সেরনিয়াবাতকে তুলে নেওয়ার অভিযোগ


গাড়ি ব্যবসায়ী ও কার সিলেকশনের স্বত্বাধিকারী আসলাম সেরনিয়াবাতকে অপহরণের অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাতে মিরপুর কালশী ফ্লাইওভারের নিচ থেকে অজ্ঞাত কয়েকজন তাকে তুলে নিয়ে যায়। এই ঘটনায় শুক্রবার (৩০ আগস্ট) রাজধানীর পল্লবী থানায় একটি লিখিত অভিযোগ করেন তার ভায়রা লেফটেন্যান্ট কর্নেল তারেক হোসেন ভুইয়া।

অভিযোগে বলা হয়েছে, ২৯ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর কালশী ফ্লাইওভারের নিচে আসলাম সেরনিয়াবাতের গাড়ি থামতে বলে কয়েকজন ব্যক্তি। এসময় সেনাবাহিনীর পোশাক পরা ও সিভিল পোশাকে ছিলেন কয়েকজন ব্যক্তি। এরপর একটি গাড়িতে উঠিয়ে আসলামকে নিয়ে যায় অপহরণকারীরা।

অভিযোগ দায়েরকারী তারেক হোসেন ভুইয়া বলেন, থানা পুলিশ ও র‌্যাব-৪ কার্যালয়ে বিষয়টি জানানো হয়েছে। আমরা দ্রুত আসলাম সেরনিয়াবাতকে সুস্থভাবে ফিরে পেতে চাই।

থানায় দায়ের করা অভিযোগে তিনি উল্লেখ করেছেন, ২৯ আগস্ট রাত সাড়ে ৯টার দিকে আসলাম সেরনিয়াবাত তার বারিধারার অফিস শেষ করে একজন আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ করার জন্য মিরপুরে যান। সঙ্গে আরেকটি গাড়িতে গাড়ি ব্যবসায়ী বারিধারার সভাপতি হাবিবুল্লাহ ডন ছিলেন। আইনজীবীর সঙ্গে সাক্ষাৎ শেষে বাসার উদ্দেশে রওনা করেন আসলাম।

বাসায় ফেরার পথে রাত সাড়ে ১১টার দিকে কালশী ফ্লাইওভারের নিচে সেনাবাহিনীর পোশাক পরা কয়েকজন ব্যক্তি আসলামের গাড়ি থামার জন্য ইশারা দেয়। এ সময় গাড়িচালক গাড়ি থামালে গাড়িতে আসলাম আছে কিনা জানতে চায় তারা এবং আসলামকে গাড়ি থেকে নামতে বলে।

অভিযোগে আরও বলা হয়েছে, এ সময় আসলাম গাড়ি থেকে নামলে তাদের সঙ্গে থাকা একজন সিভিল পোশাকের ব্যক্তি আসলামের হাতে থাকা দুইটি মোবাইল ফোন নিয়ে নেয়। এরপর আসলামকে একটি গাড়িতে উঠিয়ে দ্রুত নিয়ে যায় তারা। কয়েকজন অজ্ঞাত ব্যক্তি আসলামকে অসৎ উদ্দেশ্যে অপহরণ করে নিয়ে গেছে।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা