May 6, 2024, 5:28 pm


অনলাইন ডেস্ক:

Published:
2023-12-26 11:02:12 BdST

রংপুরে প্রধানমন্ত্রীর সভাস্থলে যোগ দিচ্ছেন নেতাকর্মীরা


আজ মঙ্গলবার রংপুরে আসছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রংপুরের তারাগঞ্জ ও বদরগঞ্জ উপজেলায় পৃথক দুটি নির্বাচনীয় সভায় বক্তব্য রাখবেন তিনি। তার আগমনকে ঘিরে জেলাসহ উপজেলা দুটিতে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা ও সাজ সাজ রব বিরাজ করছে। সকাল থেকেই মিছিলযোগে নেতাকর্মীসহ সাধারণ মানুষ তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে উপস্থিত হচ্ছেন। রিকশা-ভ্যান কিংবা পায়ে হেঁটে দলে দলে নির্বাচনী সভায় যোগ দিচ্ছেন তারা।
প্রধানমন্ত্রী বাংলাদেশ বিমান যোগে ঢাকা থেকে সৈয়দপুর আসবেন। এরপর সড়কপথে তারাগঞ্জে সকাল ১১টায় তারাগঞ্জ সরকারি কলেজ মাঠে আয়োজিত রংপুর-২ (বদরগঞ্জ-তারাগঞ্জ) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের নির্বাচনী সভায় বক্তব্য রাখবেন। পরে তিনি আবারও সড়কপথে পীরগঞ্জের ফতেহপুরে জয় সদনের উদ্দেশে রওনা হবেন। প্রধানমন্ত্রী ফতেহপুরে তার স্বামী প্রয়াত আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং শশুরবাড়ির লোকজনদের সঙ্গে কুশল বিনিময় করবেন। সেখানেই তিনি দুপুরের খাবার খাবেন। এরপর প্রধাানমন্ত্রী শেখ হাসিনা রংপুর-৬ (পীরগঞ্জ) আসনের আওয়ামী লীগের প্রার্থী ড. শিরিন শারমিন চৌধুরীর পীরগঞ্জ হাইস্কুল মাঠে নির্বাচনী সভায় বক্তব্য রাখবেন। বক্তব্য শেষে প্রধানমন্ত্রী আবারো সড়কপথে সৈয়দপুর মানবন্দর হয়ে এবং বাংলাদেশ বিমানযোগে ঢাকা ফিরবেন।
রংপুর-২ আসনের নৌকার প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউক বলেন, ‘প্রধানমন্ত্রীর আগমনে আমি এবং আমার তারাগঞ্জ-বদরগঞ্জ এলাকার মানুষ গর্বিত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও এসেছিলেন প্রধানমন্ত্রী, এবারেও আসছেন। প্রধানমন্ত্রীকে বরণ করে নিতে ইতোমধ্যে সব প্রস্তুতি গ্রহণ করেছেন তারাগঞ্জের মানুষ।’ নির্বাচনী সভায় দুই লক্ষাধিক মানুষের সমাগম ঘটবে বলে জানান তিনি।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা