September 20, 2024, 12:35 pm


নিজস্ব প্রতিবেদক

Published:
2024-08-08 10:35:22 BdST

পদোন্নতি বঞ্চিত ১৯ সিনিয়র সহকারী সচিবকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি


দীর্ঘদিন পদোন্নতি বঞ্চিত থাকা প্রশাসনের সিনিয়র সহকারী সচিব পদমর্যাদার ১৯ জন কর্মকর্তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে।

মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে সই করেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের অভ্যন্তরীন নিয়োগ শাখার উপসচিব কানিজ ফাতেমা।

বদলি হওয়া কর্মকর্তারা হলেন- জাতীয় নদী রক্ষা কমিশনের উপপরিচালক ড. খ ম কবিরুল ইসলাম, খাদ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মোহাম্মদ মাহবুবুর রহমান, জনপ্রশাস মন্ত্রণালয়ে ওএসডি থাকা মো. বাবুল মিঞা, ডিজিটাল ল্যান্ড ম্যানজমেন্ট প্রকল্পের উপপ্রকল্প পরিচালক মো. ইউনুছ আলী, কক্সবাজার পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা এ কে এম তরিকুল আলম, পঞ্চবটি-মুক্তারপুর সড়ক প্রশস্তকরণ ও দোতলা রাস্তা নির্মাণ প্রকল্পের উপপ্রকল্প পরিচালক মো. আব্দুর রহমান তরফদার, ভূমি আপিল বোর্ডের শাখাপ্রধান কানিজ মওলা, শিল্প মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. সলিমুল্লাহ।

আরও রয়েছেন- তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের উপপরিচালক মো. ফিরোজ সরকার, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. ফজলুর রহমান, মুদ্রণ ও প্রকাশনা অধিদপ্তরের উপপরিচালক ড. জিয়াউদ্দিন আহমেদ, টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ (স্রেডা) উপপরিচালক কে এম আলী আজম, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের উপপরিচালক মো. বিল্লাল হোসেন খান, বাংলাদেশ হাওর ও জলাভূমি উন্নয়ন অধিদপ্তরের উপপরিচালক নূরজাহান খানম, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের প্রেস কর্মকর্তা মো. জসিম উদ্দীন, ভূমি আপিল বোর্ডের শাখা প্রধান হোসনা আফরোজা, বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের উপপরিচালক মোহাম্মদ সাইফুল হাসান, ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের উপপরিচালক ফরিদা খানম এবং সংষ্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. সগীর হোসেন।

Unauthorized use or reproduction of The Finance Today content for commercial purposes is strictly prohibited.


Popular Article from FT বাংলা